জাতীয় শোক দিবসে না’গঞ্জ গণপূর্ত বিভাগের ত্রাণ বিতরণ

নিজস্ব প্রতিবেদক : স্বাধীনতার স্থপতি, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানে ৪৬তম শাহাদাৎবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে গরীব, অসহায় ও দুস্থদের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে। রোববার দুপুরে নারায়ণগঞ্জ গণপূর্ত বিভাগের পক্ষ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেওয়া উপহার সামগ্রী মানুষের মাঝে বিলিয়ে দেয়া হয়।

এসময় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী মোহাম্মদ হেলাল উদ্দিন, উপ-বিভাগীয় প্রকৌশলী মীর জহরুল আরেফিন, উপ-বিভাগীয় প্রকৌশলী মেঘনাদ নন্দী সহ অন্যান্য কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

ত্রাণ বিতরণের আগে সংক্ষিপ্ত বক্তব্যে নারায়ণগঞ্জ গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী মো. হেলাল উদ্দিন বলেন, বঙ্গবন্ধুর জন্যই আজকের এই বাংলাদেশ। তার ডাকেই লক্ষ লক্ষ জনতা ৭১ এ ঝাপিয়ে পরেছিল যুদ্ধের ময়দানে। যার জন্য আমাদের এই স্বাধীনতা সেই মহানায়কের ৪৬তম শাহাদাৎবার্ষিকী আজ। আমরা শ্রদ্ধাভরে স্মরণ করছি স্বাধীনতার মহানায়ককে।
তিনি আরও বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানে শাহাদাৎবার্ষিকী ও জাতীয় শোক দিবসকে কেন্দ্র করে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেয়া উপহার সামগ্রীগুলো আমরা গরীব, অসহায় ও দুস্থ মানুষের মাঝে বিলিয়ে দিচ্ছি।