তাপসীর প্রতিবাদ

বিনোদন ডেস্ক : জনপ্রিয় অভিনেত্রী তাপসী পান্নু। ভারতের দক্ষিণী সিনেমার মাধ্যমে অভিনয় ক্যারিয়ার শুরু করেন। তবে গত কয়েক বছর ধরে বলিউডে নিয়মিত অভিনয় করছেন তিনি।

একের পর এক সফল সিনেমা উপহার দিচ্ছেন তাপসী। পাশাপাশি অভিনয় দক্ষতার জন্য দর্শক-সমালোচকদের প্রশংসা কুড়াচ্ছেন এই অভিনেত্রী। সম্প্রতি অভিনয়ের স্বীকৃতিস্বরূপ ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডে সমালোচকদের বিচারে সেরা অভিনেত্রীর পুরস্কার জিতেছেন। সান্ড কি আঁখ সিনেমার জন্য এই পুরস্কার জেতেন তিনি।

মাইক্রোব্লগিং সাইট টুইটারে তাপসীকে অভিনন্দন জানিয়ে নির্মাতা তনুজ গার্গ লেখেন, অভিনন্দন আমাদের পাওয়ারহাউস তাপসী, বলিউডের নারী আয়ুষ্মান খুরানা।

কিন্তু বালা সিনেমাখ্যাত অভিনেতার সঙ্গে তুলনা পছন্দ হয়নি এই অভিনেত্রীর। পাল্টা টুইটে এর প্রতিবাদ করে তাপসী লেখেন, আমাকে বলিউডের প্রথম তাপসী পান্নু বললেন না কেন?

বদলা সিনেমাখ্যাত অভিনেত্রীর এই মোক্ষম উত্তরের ভূয়শী প্রশংসা করছেন নেটিজেনরা। অনেকেই বলছেন, তাপসী তার নিজ অভিনয় দক্ষতায় ইন্ডাস্ট্রিতে জায়গা করেছেন নিয়েছেন। তাকে অন্য কারো সঙ্গে তুলনার প্রয়োজন নেই। কেউ কেউ প্রশ্ন তুলেছেন, তাকে অভিনেতার সঙ্গে তুলনা করা হলো কেন?

তাপসীর পরবর্তী সিনেমা থাপ্পড়। এটি পরিচালনা করছেন অনুভব সিনহা। এতে আরো অভিনয় করছেন রত্না পাঠক শাহ, তানভি আজমি, দিয়া মির্জা, রাম কাপুর, পাভেল গুলাটি, কুমুদ মিশ্রা প্রমুখ। সিনেমাটি আগামী ২৮ ফেব্রুয়ারি মুক্তি পাবে।