টাইগারদের প্রতি নির্দেশনা ,আত্মবিশ্বাস নিয়ে সেরা খেলাটা মাঠে দিতে হবে : প্রধানমন্ত্রী

অনলাইন ডেস্ক : আসন্ন ক্রিকেট বিশ্বকাপের আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করতে গণভবনে গিয়েছেন বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটাররা। মঙ্গলবার দুপুর ১২টা নাগাদ গণভবনে পৌঁছে প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করেন তারা।

এ সময় প্রধানমন্ত্রী ক্রিকেটারদের ক্রিকেটীয় নানা দিকনির্দেশনা দেন ও শুভকামনা জানান। হার-জিত যে ফলাফলই হোক না কেন ক্রিকেটারদের ভালো খেলার পরামর্শ দিয়ে তিনি বলেন, বিশ্বকাপে আত্মবিশ্বাস নিয়ে খেলতে হবে এবং নিজেদের সেরাটা মাঠে দিতে হবে।

প্রধানমন্ত্রীর সাথে সাক্ষাৎ শেষে মধ্যাহ্নভোজনে অংশ নেন ক্রিকেটাররা। এ সময় ক্রিকেটারদের সাথে ছিলেন বোর্ডের সভাপতি ও পরিচালকবৃন্দ, কোচিং স্টাফের সদস্য, মিডিয়া ম্যানেজার ও নিরাপত্তা ম্যানেজাররা।

ক্রিকেটারদের মধ্যে এ সময় উপস্থিত ছিলেন অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা, সহ-অধিনায়ক সাকিব আল হাসান (ভাইস-ক্যাপ্টেন), লিটন কুমার দাস, মোহাম্মদ মিঠুন, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, তামিম ইকবাল খান, সৌম্য সরকার, মোহাম্মদ সাইফউদ্দিন, আবু জায়েদ চৌধুরী রাহী, মুস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, মোসাদ্দেক হোসেন সৈকত, মেহেদী হাসান মিরাজ, সাব্বির রহমান, ইয়াসির আলী, নাঈম হাসান, তাসকিন আহমেদ ও ফরহাদ রেজা অর্থাৎ আয়ারল্যান্ডগামী দলের ১৯ সদস্যের প্রত্যেকে।

পাশাপাশি বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন ছাড়াও অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বোর্ড পরিচালক মাহবুবুল আনাম, আহমেদ সাজ্জাদুল ইসলাম, নাইমুর রহমান দুর্জয়, আকরাম খান, শফিউল আলম চৌধুরী নাদেল, ইসমাইল হায়দার মল্লিক, জালাল ইউনুস এবং প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন প্রমুখ। ছবি : পিআইডি