দেশে পুরুষের তুলনায় নারীরা এগিয়ে : শামীম ওসমান

নারায়ণগঞ্জ প্রতিনিধি:
নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান বলেছেন, বাংলাদেশে এখন পুরুষের তুলনায় নারীরা এগিয়ে। নারীরা অনেক ভালো করছে। আমাদের নারীরা এগিয়ে যাচ্ছে। তাদের সঙ্গে আমরা এগিয়ে যাচ্ছি।
বৃহস্পতিবার দুপুরে সিদ্ধিরগঞ্জের এম ডব্লিউ উচ্চ বিদ্যালয়ে এসএসসি পরীক্ষার্থীদের দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন শামীম ওসমান।
তিনি বলেন, যে সন্তান মা-বাবার কথা শোনে তাকে কেউ আটকাতে পারে না। মা-বাবা ও মুরুব্বিদের দোয়া নিয়ে সামনে অগ্রসর হওয়া সম্ভব। অবাধ্য সন্তান জীবনে উন্নতি করতে পারে না।
বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নায়েব আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত ওই দোয়া অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (সার্বিক) সরাফত উল্লাহ, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান, সাধারণ সম্পাদক ইয়াছিন মিয়া, নাসিক কাউন্সিলর মতিউর রহমান মতি, জেলা ছাত্রলীগের সাবেক ক্রীড়া সম্পাদক ও নাসিক কাউন্সিলর আরিফুল হক হাসান, আলী হোসেন আলা, শ্রমিক লীগ নেতা আব্দুস সামাদ বেপারী, তাঁতীলীগ নেতা সেলিম মজুমদার ও শিক্ষানুরাগী সাব্বির আহমেদ প্রধান প্রমুখ।
এ সময় সংসদ সদস্য শামীম ওসমান ছাত্র-ছাত্রীদের প্রথম, দ্বিতীয় ও তৃতীয় হওয়ার প্রতিযোগিতা না করে ছাত্র-ছাত্রীদের মানুষের মতো মানুষ হওয়ার পরামর্শ দেন।